মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। মঙ্গলবার (২ ফ্রেব্রুয়ারি) মুজিবশতবর্ষ উপলক্ষে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপির পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে ও আয়োজনে শীতবস্ত্র বিতরনী অনুষ্টানে প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি কাওছার ইকবাল, সিনিয়র সদস্য সরফরাজ আলী বাবুল, যুগ্ন-সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত রবিন, এমএ রকিব, অর্থ সম্পাদক সৈয়দ ছায়েদ আহম্মদ, দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক মামুন আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশ্বজিৎ ভট্রাচার্য বাপন সহ প্রেসক্লাবের কার্যকরি কমিটির অন্যান্যরা ও সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com